২২ আগস্ট, ২০১৯ | ৭ ভাদ্র, ১৪২৬ | ২০ জিলহজ্জ, ১৪৪০


বিবিএন শিরোনাম
  ●  রোহিঙ্গা প্রত্যাবাসন শুরু হতে পারে আজ   ●  ২১ আগস্ট গ্রেনেড হামলায় জড়িতদের শাস্তি নিশ্চিত করা হবে : প্রধানমন্ত্রী   ●  মিয়ানমারে বিদ্রোহীদের হামলায় ৩০ সেনা নিহত   ●  মাতামুহুরী নদী থেকে দুই হাজার মিটার নিষিদ্ধ কারেন্ট জাল জব্দ   ●  চৌফলদন্ডীতে পুলিশের উপর হামলা করে ইয়াবা ব্যবসায়ী ছিনতাই, আহত ২   ●  ঈদগাঁওতে সৌদিয়া পরিবহনের ধাক্কায় বৃদ্ধ নিহত   ●  জালালাবাদ থেকে দুই ইয়াবা ব্যবসায়ীকে আটক করেছে পুলিশ   ●  চকরিয়ায় সার্ফারী পার্কে প্রশিক্ষিত হাতির আঘাতে মাহুত নিহত   ●  বঙ্গবন্ধু হত্যাকান্ডের প্রধান আসামী জিয়াউর রহমানকে ইতিহাস ক্ষমা করেনি-এমপি কমল   ●  আজ ভয়াল একুশে আগস্ট

মাহমুদুর রহমান মান্না জামিনে মুক্ত

বিবিএন ডেস্ক :

mannaনাগরিক ঐক্যের আহ্বায়ক মাহমুদুর রহমান মান্না কেরানীগঞ্জের ঢাকা কেন্দ্রীয় কারাগার থেকে জামিনে মুক্তি পেয়েছেন।
রবিবার সন্ধ্যা ৬ টা ৫০ মিনিটে তাকে কারাগার থেকে মুক্তি দেওয়া হয়। কারাঅধিদফতরের অতিরিক্ত আইজি প্রিজন কর্নেল ইকবাল হাসান বাংলা ট্রিবিউনকে এই তথ্য নিশ্চিত করেছেন।
কর্নেল ইকবাল হাসান বলেন, ‘তিনি (মান্না) আদালত থেকে জামিন পেয়েছেন। আদালতের আদেশ কারাগারে পৌঁছানোর পর তাকে কেরানীগঞ্জের কেন্দ্রীয় কারাগার থেকে মুক্তি দেওয়া হয়েছে।’সান বলেন, ‘তিনি (মান্না) আদালত থেকে জামিন পেয়েছেন। আদালতের আদেশ কারাগারে পৌঁছানোর পর তাকে কেরানীগঞ্জের কেন্দ্রীয় কারাগার থেকে মুক্তি দেওয়া হয়েছে।’
সশস্ত্র বাহিনীর সদস্যদের বিদ্রোহে প্ররোচণা দেওয়ার অভিযোগে মান্নার বিরুদ্ধে দণ্ডবিধির ১৩১ ধারায় গুলশান থানায় মামলা করে পুলিশ। এর আগে গত বছরের ২৩ ফেব্রুয়ারি তাকে বনানীর বাসা থেকে তুলে নেওয়ার অভিযোগ করে তার পরিবার। এর একদিন পর ২৪ ফেব্রুয়ারি র্যা ব তাকে গুলশান থানায় হস্তান্তর করে।
যুক্তরাষ্ট্রে অবস্থানরত বিএনপি নেতা সাদেক হোসেন খোকা ও অজ্ঞাত এক ব্যক্তির সঙ্গে মান্নার মোবাইলে কথা বলার একটি অডিও প্রকাশ হয় গত বছর। ওই অডিও নিয়ে দেশ-বিদেশে সমালোচনা হয়।

এই ওয়েব সাইটের কোন লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।





আপনার মতামত লিখুন :