২২ অক্টোবর, ২০১৯ | ৬ কার্তিক, ১৪২৬ | ২২ সফর, ১৪৪১


বিবিএন শিরোনাম
  ●  রোহিঙ্গা যুবককে ছেলে সাজিয়ে ভোটার করার চেষ্টা, ২ জনের সাজা   ●  ঢাকায় বিমান থেকে নেমে চকরিয়ার ২ তামাক ব্যবসায়ী নিখোঁজ   ●  আবারও প্রধানমন্ত্রী জাস্টিন ট্রুডো   ●  একনেকে ৪,৬৩৬ কোটি টাকার ৫টি প্রকল্প অনুমোদন   ●  ঈদগাঁওতে ৭ বছরের ভাতিজিকে ধর্ষনঃ ধর্ষক চাচা আটক   ●  মাদক মামলায় এসআই’র ৫ বছরের কারাদণ্ড   ●  ঈদগাহকে থানা হিসেবে অনুমোদন   ●  কক্সবাজারের সোনাদিয়া দ্বীপে শিল্প-কারখানা স্থাপন নয় : প্রধানমন্ত্রী   ●  কক্সবাজার জেলা কমিউনিটি পুলিশ : সাংবাদিক তোফায়েল সভাপতি, যুবলীগের বাহাদুর সেক্রেটারি   ●  গুজব ছড়িয়ে সাম্প্রদায়িক অনুভূতিতে আঘাত হানা থেকে বিরত থাকুন : ডিসি কামাল হোসেন

রামুর জোয়ারিয়ানালায় পিকআপ-যাত্রীবাহী বাস সংঘর্ষঃ রোহিঙ্গা যুবকসহ আহত ৪

কক্সবাজারের রামু উপজেলার জোয়ারিয়ানালা ইউনিয়নের  মহাসড়কের বিকেএসপি মাঠে সংলগ্ন নুর পাড়া মসজিদের সামনের পিকআপ ও যাত্রীবাহী আলিরাজ পরিবহনের সাথে মুখোমুখি সংঘর্ষে যাত্রী, চালক ও হেলপারসহ অন্তত ৪ জন আহত হয়েছে। বৃহস্পতিবার বিকাল ৪ টার দিকে এ দূর্ঘটনা ঘটে। আহতরা হলেন, সদর উপজেলার ঈদগাও ফরাজি পাড়া গ্রামের মৃত লোকমান হাকিমের পুত্র নাছির উদ্দিন ( ৫৫), তাহার মেয়ে নিহা মনি (৯), উখিয়া রোহিঙ্গা ক্যাম্পের রোহিঙ্গা যুবক মো ইউছুপ ( ২৮)  ও রাঙ্গুনিয়া উপজেলার শাহাজাহান ভূইয়ার পুত্র মো কামরুল হাসান ( ৩১)।

আহতদের উদ্ধার করে স্থানীয়রা রামু উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যায়। পরে আহত নাছির উদ্দিনের ( ৫৫) অবস্থা গুরুতর হওয়ায় চট্টগ্রাম মেডিকেল হাসপাতাল ও রোহিঙ্গা যুবককে কক্সবাজার সদর হাসপাতালে রেফার করা হয়েছে এবং অন্যান্যদের প্রাথমিক চিকিৎসা দেওয়া হয়েছে।

স্থানীয় মুদি দোকানদার মো ঈসা জানান ,ঈদগাও হতে ছেড়ে আসা আলীরাজ পরিবহন কক্সবাজার ছ ১১-০০৬৫ ও কক্সবাজার হতে চট্রগ্রামমূখী পিকআপ চট্টমেট্টো ন ১১-৭০৩৩ গাড়ির সাখে মুখোমুখি সংঘর্ষ হয়ে রাস্তার পাশে ছড়কে পড়ে। জানা যায়, আহত রোহিঙ্গা যুবক পিকআপের হেলপার ছিলেন। গাড়িটির মালিক উখিয়ার ব্যবসায়ী মো: আলমগীর বলে জানা গেছে।

প্রতি মুহুর্তের সর্বশেষ খবর পেতে এখানে ক্লিক করে আমাদের ফেইসবুক পেইজে লাইক দিন

এই ওয়েব সাইটের কোন লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।





আপনার মতামত লিখুন :