২৩ সেপ্টেম্বর, ২০১৯ | ৮ আশ্বিন, ১৪২৬ | ২২ মুহাররম, ১৪৪১


বিবিএন শিরোনাম
  ●  পাকিস্তানে ভয়াবহ দুর্ঘটনায় নিহত ২৬   ●  সেনাবাহিনীর ইঞ্জিনিয়ারিং কোরের মাধ্যমে কংক্রিটের ব্লক দিয়ে স্থায়ী বাঁধ নির্মাণ করতে হবে   ●  ঈদগাঁওতে টমটম চালককে হত্যাঃ প্রতিবাদে শ্রমিকলীগের মানববন্ধন   ●  ঈদগাঁওতে সন্ত্রাসীদের হাতে নিহত যুবকের লাশ পরিবারের কাছে হস্তান্তরঃ পৃথক দুই মামলা   ●  রোহিঙ্গা ইস্যুতে বিশৃঙ্খলা সৃষ্টি না করে সরকারের পাশে থাকুন   ●  উখিয়া মাদক কারবারির বাড়ির মাল ক্রোক   ●  টেকনাফে ‘বন্দুকযুদ্ধে’ রোহিঙ্গা দম্পতি নিহত   ●  ঈদগাঁওতে টমটম চালককে গুলি করে হত্যাঃ অস্ত্রসহ সাবেক সেনা কর্মকর্তার পুত্র ঘাতক আটক    ●  চেয়ারম্যান-মেম্বারের শিক্ষাগত যোগ্যতা নির্ধারণ ‘গুজব’   ●  শেখ হাসিনার অ্যাকশন শুরু, শুদ্ধি অভিযান সারাদেশে চলবে : কক্সবাজারে ওবায়দুল কাদের

লংগদুতে স্ত্রীকে হত্যা করে স্বামীর আত্মহত্যার চেষ্টা

পারিবারিক কলহের জেরধরে রাঙামাটির লংগদু উপজেলায় স্বামীর ধারালো দায়ের কোপে স্ত্রী হাছনা বেগম(৪৫) নিহত হয়েছে। পরে স্বামী নাজিম হোসেন(৫০)নিজেই নিজের পেটে ছুরি ঢুকিয়ে আত্মহত্যার চেষ্টা চালায়। স্থানীয়দের মাধ্যমে খবর পেয়ে লংগদু থানা পুলিশ ঘটনাস্থল থেকে ঘাতক স্বামীকে আটক করেছে।

লংগদু উপজেলার কালাপাকুজ্যা ইউনিয়নের ইসলামপুর গ্রামে বাসিন্দা নাজিম হোসেন। অভাবী সংসার তার। ঈদের দিন সকাল সাড়ে নয়টার সময় স্ত্রী হাছনা বেগমের সাথে কথা কাটাকাটির এক পর্যায়ে উত্তেজিত হয়ে দারালো দা দিয়ে স্ত্রীর মাথায় কোপ দিলে স্ত্রী ঘটনাস্থলেই প্রাণ হারায়। পরে স্বামী নাজিম হোসেন সে নিজেও নিজের পেটে ছুরি ডুকিয়ে আত্মহত্যা করার চেষ্টা চালায়। এসময় তার বড় মেয়ে দৌড়ে এসে তাকে ধরে পেলে। এলকাবাসীরা থানায় খবর দিলে পুলিশ ঘটনাস্থলে গিয়ে নাজিম উদ্দিনকে আটক করে চিকিৎসার জন্য লংগদু স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয় পুলিশ হোজতে।

লংগদু থানার ওসি শেখ মোহাম্মদ নুর  ঘটনার সত্যতা নিশ্চিত করে তিনি জানান, ঘটনাস্থল থেকে নিহতের মরদেহ উদ্ধার করে রাঙামাটি জেলা মর্গে প্রেরণ করার প্রস্তুতি নেয়া হচ্ছে।এবং ঘাতক স্বামী নাজিম হোসেনকে আটক করে পুলিশ হেফাজতে লংগদু স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসার জন্য ভর্তি করা হয়েছে। মামলার জন্য এখনও পর্যন্ত কেউ অভিযোগ করেনি। তবে পুলিশ বাদী হয়ে মামলা করা হবে বলে তিনি জানান।

প্রতি মুহুর্তের সর্বশেষ খবর পেতে এখানে ক্লিক করে আমাদের ফেইসবুক পেইজে লাইক দিন

এই ওয়েব সাইটের কোন লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।





আপনার মতামত লিখুন :