২৩ আগস্ট, ২০১৯ | ৮ ভাদ্র, ১৪২৬ | ২১ জিলহজ্জ, ১৪৪০


লামায় নদীতে ডুবে শিশুর মৃত্যু

বান্দরবানের লামা উপজেলার মাতামুহুরী নদীতে পড়ে আফিজা আক্তার (৪) নামে এক শিশুর মৃত্যু হয়েছে। শনিবার (৩ জুলাই, ২০২৯ ইং,) সকাল ১১টায় লামার মুখস্থ মাতামুহুরী নদীতে ভেসে আসতে দেখে স্থানীয়রা এই শিশুটিকে উদ্ধার করেন। নিহত শিশুটি লামা উপজেলার রুপসীপাড়া ইউনিয়নের ইব্রাহিম লিডার পাড়া বাসিন্দা মোঃ জসিম উদ্দীন ও ইয়াছমিন আক্তারের মেয়ে।

স্থানীয়রা জানান, বাড়ির পাশে ছোট লামা খাল প্রবাহিত। এতে বাড়ির লোকজনরা বিভিন্ন কাজে ব্যস্ত থাকায় কারনে ধারনা হচ্ছে ছোট শিশুটি বাড়িতে একা থাকায় খেলার ভূলে সকালে কোন এক সময়ে খালে পড়ে যায়। ইতিমধ্যে পানিতে ডুবে শিশুটির মত্যু হয়। পরে চলন্ত স্রোতের পানিতে ভেসে নিচে আসে লামারমূখ মাতামুহুরী নদী আসলে স্থানীয় দেখে উদ্ধার করেন। পরে নদীর পানি থেকে স্থানীয়দের সহযোগিতায় আফিজার মরদেহ উদ্ধার করে স্বজনেরা।

রুপসী পাড়া ইউপি চেয়ারম্যান চাচিংপ্রু মার্মা ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, এ ধরনের ঘটনা অত্যন্ত দুঃখ জনক।তবে এক্ষেত্রে অভিভাবকদের আরো সচেতনতার সহিত দায়িত্বশীল ভূমিকা পালন করতে হবে।

লামা থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা অপেল্লা রাজু নাহা জানান, নিহতের মরদেহ উদ্ধার করা হয়েছে। এবং আমাদের পুলিশ গিয়ে প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহন করেছেন।

এই ওয়েব সাইটের কোন লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।





আপনার মতামত লিখুন :