২২ আগস্ট, ২০১৯ | ৭ ভাদ্র, ১৪২৬ | ২০ জিলহজ্জ, ১৪৪০


বিবিএন শিরোনাম
  ●  টেকনাফে ‘বন্দুকযুদ্ধে’ ২ রোহিঙ্গা নিহত   ●  রোহিঙ্গা প্রত্যাবাসন শুরু হতে পারে আজ   ●  ২১ আগস্ট গ্রেনেড হামলায় জড়িতদের শাস্তি নিশ্চিত করা হবে : প্রধানমন্ত্রী   ●  মিয়ানমারে বিদ্রোহীদের হামলায় ৩০ সেনা নিহত   ●  মাতামুহুরী নদী থেকে দুই হাজার মিটার নিষিদ্ধ কারেন্ট জাল জব্দ   ●  চৌফলদন্ডীতে পুলিশের উপর হামলা করে ইয়াবা ব্যবসায়ী ছিনতাই, আহত ২   ●  ঈদগাঁওতে সৌদিয়া পরিবহনের ধাক্কায় বৃদ্ধ নিহত   ●  জালালাবাদ থেকে দুই ইয়াবা ব্যবসায়ীকে আটক করেছে পুলিশ   ●  চকরিয়ায় সার্ফারী পার্কে প্রশিক্ষিত হাতির আঘাতে মাহুত নিহত   ●  বঙ্গবন্ধু হত্যাকান্ডের প্রধান আসামী জিয়াউর রহমানকে ইতিহাস ক্ষমা করেনি-এমপি কমল

শহরের গোদারপাড়ায় ভয়াবহ অগ্নিকান্ড : অর্ধকোটি টাকার ক্ষয়ক্ষতি

আবদুল্লাহ নয়ন :

fireকক্সবাজার শহরে ৫নং ওয়ার্ড এর গোদারপাড়ায় ভয়াবহ অগ্নিকাণ্ডে অন্তত ৮টি বসতবাড়ী পুড়ে ছাই হয়ে গেছে। আগুনে অর্ধকোটি টাকার ক্ষয়ক্ষতি হয়েছে বলে স্থানীয়রা জানায়। অগ্নি নির্বাপন করতে গিয়ে আহত হয়েছে প্রায় ৫জন। বৃহস্পতিবার (১৫ ডিসেম্বর) সকাল সাড়ে ১১টায় এ অগ্নিকাণ্ডে ঘটনা ঘটে। বৈদ্যুতিক সর্ট সার্কিট থেকে আগুনের সুত্রপাত বলে প্রাথমিক তথ্যে জানা গেছে। কক্সবাজার ফায়ার সার্ভিস ইউনিট ও স্থানীয়রা প্রায় ২ ঘণ্টা যৌথ প্রচেষ্টায় আগুন নিয়ন্ত্রণে আনতে সক্ষম হয়।

ক্ষতিগ্রস্তরা হলেন, মৃত ফজল আহম্মদ এর ছেলে সুরুত আলম, তার ভাই দেলোয়ার হোছেন, আবুল কালম, সৈকত আলম, এবং মৃত শফিকুর রহমানের ছেলে আনোয়ার হোছেন ও নুরুল কবির।

কক্সবাজার ফায়ার সার্ভিস এর ইন্সপেক্টর আবদুল মজিদ জানান, খবর পাওয়ার সাথে সাথে অগ্নি নির্বাপকদল ঘটনাস্থলে পৌঁছে। এলাকাবাসীর আন্তরিক সহায়তায় দ্রুত আগুন নিয়ন্ত্রনে আনা সম্ভব হয়েছে। তবে তিনি অভিযোগ করে বলেন, চলাচলের রাস্তা ঠিক না থাকায় ঘটনাস্থলে ঢুকতে একটু বিলম্ব হয়েছে।

একই অভিযোগ স্থানীয়দেরও। তারা জানায়, গোদারপাড়া রাস্তার কাজ দীর্ঘদিন ধরে ঢিমেতালে চলছে। রাস্তা প্রশস্ত না করে ইচ্ছেমতো কাজ করায় দুর্ঘটনায় বিড়ম্বনায় পড়তে হয়েছে ফায়ার সার্ভিস দলকে। একই ভোগান্তি

এই ওয়েব সাইটের কোন লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।





আপনার মতামত লিখুন :