১৪ অক্টোবর, ২০১৯ | ২৯ আশ্বিন, ১৪২৬ | ১৪ সফর, ১৪৪১


বিবিএন শিরোনাম
  ●  র‌্যাবের সঙ্গে গোলাগুলিতে যুবলীগ নেতা নিহত   ●  নাইক্ষ্যংছড়ির তিন ইউপির ভোট আজ : বহিরাগত ঠেকাতে বারটি তল্লাশিচৌকি   ●  কক্সবাজারে শতাধিক বৌদ্ধ বিহারে প্রবারণা উৎসব শুরু   ●  আলীকদমে সড়ক দূর্ঘটনায় নিহত ২, আহত ১৩   ●  মহেশখালীতে জাতীয় দুর্যোগ প্রশমন দিবস উপলক্ষে র‌্যালী ও আলোচনা সভা অনুষ্টিত   ●  আঘাত হেনেছে প্রলয়ঙ্করী টাইফুন, নিহত ১১   ●  রোহিঙ্গা ক্যাম্পে কাঁটাতারের বেড়া নির্মাণের কাজ করবে সেনাবাহিনী- কক্সবাজারের সেনাপ্রধান   ●  যুবলীগের প্রত্যেককে ভালো মানুষ ও ভালো নেতা-কর্মী হতে হবে : সোহেল আহমদ বাহাদুর   ●  রোহিঙ্গাদের যারা ভোটার করবে তাদের আইনের আওতায় আনা হবে : অতিরিক্ত সচিব   ●  যুক্তরাষ্ট্রের ব্রুকলিনে বন্দুক হামলা, নিহত ৪

শহরের দক্ষিণ তারাবনিয়ার ৯ টি বাড়ি পুড়ে চাই, ক্ষতি ১৫ লাখ

কক্সবাজার শহরের দক্ষিণ তারাবনিয়ার ছরায় অগ্নিকান্ডে ৯টি বাড়ি পুড়ে চাই হয়ে গেছে। এতে প্রায় ১৫ লাখ টাকার প্রাথমিকভাবে ক্ষয়ক্ষতি হয়েছে বলে ধারণা করা হচ্ছে। কক্সবাজার পৌরসভার ০৭ নং ওয়ার্ডের দক্ষিণ তারাবনিয়ার ছরা কবরস্থান রোড়ের বাসিন্দা ছানাউল্লাহ্ সাহেবের বাড়ির পেছনে জনৈক কাছিমের ভিটা নামে পরিচিত টিনসেড ও কাচা কলোনীতে সকাল সোয়া ১০ টার দিকে হঠাৎ আগুন লেগে যায়। প্রত্যক্ষদর্শীরা  জানিয়েছেন, উঠতি সূর্যের প্রখর রোদের তাপমাত্রার কারণে মুহুর্তে আগুন সর্বত্র ছড়িয়ে পড়ে। এতে ৯ টি বাড়ি পুড়ে চাই হয়ে যায়। কলোনীর ভাটাটিয়া শাহজাহানে বাড়িতে তার স্ত্রী রান্না করতে গিয়ে হঠাৎ গ্যাসের চুলার আগুন নিয়ন্ত্রণ করতে না পেরে আগুনের সুত্রপাত হয়। পুড়ে যাওয়া বাড়িঘর হতে কোন মালামাল বের করা সম্ভব হয়নি। প্রত্যক্ষদর্শীদের মতে, কক্সবাজার ফায়ার সার্ভিসের লোকজন ঘটনাস্থলে এসে আগুন দ্রুত নিয়ন্ত্রণে আনে। না হয় আরো বাড়িঘর পুড়ে গিয়ে ক্ষয়ক্ষতি আরো বেশী হওয়ার আশংকা ছিলো।

কক্সবাজার ফয়ার সার্ভিসের সিনিয়র স্টেশন অফিসার মোঃ ইদ্রিস এর তত্বাবধানে টিম লিডার নিবাস বড়ুয়ার নেতৃত্বে ১২ সদস্য বিশিষ্ট একটি টিম এসে আগুন নিয়ন্ত্রণে কাজ করে। কক্সবাজার পৌরসভার ৭ নম্বর ওয়ার্ডের কাউন্সিলর আশরাফুল হুদা ছিদ্দিকী জামসেদ, কক্সবাজার সদর মডেল থানার এসআই আবুল কালাম, খালেদ, মোস্তাক, মিলন সহ ৪ জন পুলিশ সদস্য ঘটনাস্থল পরিদর্শন করেছেন। অগ্নিকান্ডে যাদের বাড়ি পুড়ে গেছে-তার হচ্ছে, মানস মল্লিক, সুমন দাস, আমির হোসেন, মোঃ আতাউল্লাহ্, নেজাম উদ্দিন, মোঃ নুরুন্নবী, মোঃ শাহজাহন, আরফা বেগম, শান্ত কান্তি দে প্রমুখ।

প্রতি মুহুর্তের সর্বশেষ খবর পেতে এখানে ক্লিক করে আমাদের ফেইসবুক পেইজে লাইক দিন

এই ওয়েব সাইটের কোন লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।





আপনার মতামত লিখুন :