২১ অক্টোবর, ২০১৯ | ৫ কার্তিক, ১৪২৬ | ২১ সফর, ১৪৪১


বিবিএন শিরোনাম

সত্যিকারের মানব সেবার প্রতিনিধি হয়ে উঠবে প্রতিটি জনপদে

কক্সবাজারের রামু উপজেলার ঈদগড় সৌদি প্রবাসী মানব সেবা সোসাইটির উদ্যোগে আয়েজিত পরিচিতি সভা ও মধ্যাহ্নভোজ গত রবিবার দুপুর ২টায় ঈদগড় পুরাতন পুলিশ ক্যাম্পে অনুষ্ঠিত হয়েছে।
উক্ত পরিচিত সভা ও মধ্যাহ্নভোজে উপস্থিত ছিলেন রামু থানার সহকারী উপ পরিদর্শক (এএসআই) মুর্শেদ আলম, আলহাজ্ব দিদারুল ইসলাম, জসীম উদ্দীন, শাহজাহান মনির, আবুল কালাম কোম্পানি, দিদারুল ইসলাম কাজল, বেলাল উদ্দীন মেম্বার, আবুল কালাম, মৌঃ ওবাইদুল হক, মোঃশাহজাহান, নুরুল আলম, ইউচুপ, আবুল শরিফ, নাজেম উদ্দীন, বনি আমিন, মুহাম্মদ ইউসুফ, বোরহান উদ্দীন বাপ্পি, আব্দুল হক সওদাগর, সাজুয়ার কামাল, নুরুল আবছার, মোঃ শাহজাহান, মমতাজ আহম্মদ, হাসন আলী, দানু মিয়া প্রমুখ।
পরিচিত সভায় ঈদগড় সৌদি প্রবাসী মানব সেবা সোসাইটি’র সভাপতি নুরুল ইসলাম বলেন- এলাকার লোকজনের ভালবাসা ও সহযোগীতা পেলে মানব সেবা সোসাইটি সত্যিকারের মানব সেবার প্রতিনিধি হয়ে উঠবে প্রতিটি জনপদে। এ জন্য তিনি সকলের সার্বিক সহযোগীতা ও দোয়া কামনা করেন। তিনি আরো বলেন- সংগঠনের পক্ষ থেকে ইতিমধ্যে এলাকার গরীব অসহায়দের মাঝে ঈদ সামগ্রী, মেধাবী শিক্ষার্থীদের সংবর্ধনার মাধ্যমে নগদ অর্থ প্রদান, বৃক্ষরোপন সহ অসহায় মানুষদের পাশে নগদ অর্থ দিয়ে সহযোগীতার হাত বাড়িয়েছে মানব সেবা সোসাইটি।

প্রতি মুহুর্তের সর্বশেষ খবর পেতে এখানে ক্লিক করে আমাদের ফেইসবুক পেইজে লাইক দিন

এই ওয়েব সাইটের কোন লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।





আপনার মতামত লিখুন :