১৪ অক্টোবর, ২০১৯ | ২৯ আশ্বিন, ১৪২৬ | ১৪ সফর, ১৪৪১


বিবিএন শিরোনাম
  ●  র‌্যাবের সঙ্গে গোলাগুলিতে যুবলীগ নেতা নিহত   ●  নাইক্ষ্যংছড়ির তিন ইউপির ভোট আজ : বহিরাগত ঠেকাতে বারটি তল্লাশিচৌকি   ●  কক্সবাজারে শতাধিক বৌদ্ধ বিহারে প্রবারণা উৎসব শুরু   ●  আলীকদমে সড়ক দূর্ঘটনায় নিহত ২, আহত ১৩   ●  মহেশখালীতে জাতীয় দুর্যোগ প্রশমন দিবস উপলক্ষে র‌্যালী ও আলোচনা সভা অনুষ্টিত   ●  আঘাত হেনেছে প্রলয়ঙ্করী টাইফুন, নিহত ১১   ●  রোহিঙ্গা ক্যাম্পে কাঁটাতারের বেড়া নির্মাণের কাজ করবে সেনাবাহিনী- কক্সবাজারের সেনাপ্রধান   ●  যুবলীগের প্রত্যেককে ভালো মানুষ ও ভালো নেতা-কর্মী হতে হবে : সোহেল আহমদ বাহাদুর   ●  রোহিঙ্গাদের যারা ভোটার করবে তাদের আইনের আওতায় আনা হবে : অতিরিক্ত সচিব   ●  যুক্তরাষ্ট্রের ব্রুকলিনে বন্দুক হামলা, নিহত ৪

সিএসবি ২৪ ডটকম এর ব্যবস্থাপনা সম্পাদক মাহবুব আর নেই

অনলাইন নিউজ পোর্টাল সিএসবি ২৪ ডটকম এর ব্যবস্থাপনা সম্পাদক মো: মাহবুব আলম আর নেই। ১৫ সেপ্টেম্বর (রোববার) বিকেল ৬টার দিকে রয়েল সার্জিকেল হাসপাতালে তিনি মৃত্যুবরণ করেন (ইন্নাল্লিাহে………. রাজেউন)। মৃত্যুকালে তাঁর বয়স হয়েছিল ৩৭ বছর। তিনি বর্তমান ঠিকানা ঢাকাস্থ মোহাম্মদপুর, পুলপার, জাফরাবাদ ৩৮৯ এবং স্থায়ী ঠিকানা ময়মনসিংহ জেলার ভালুকা উপজেলার মেহেরাবাড়ি এলাকার মো: আবুল কাশেম এর বড় ছেলে।

এর আগে গত বুধবার ভোরে অসুস্থবোধ করলে ইবনে সিনা হাসপাতালে নেওয়া হয়। সেখানে টাইফয়েড, নিউমোনিয়া, কিডনী ও ফুসফুসের অবস্থার অবনতি দেখা দিলে লালমাটিয়া আইসিউতে রাখা হয় বলে জানিয়েছেন তাঁর ছোট ভাই মো: শাহীন।

আজ সকালে পারিবারিক কবরস্থানে তাঁকে দাফন করা হয়। তিনি পেশাগত জীবনে তিনি লিও ফ্যাশন লি: এর ব্যবস্থাপনা পরিচালক ছিলেন। দীর্ঘদিন তিনি ফিল্যান্সার ভিত্তিতে লেখালেখি করলেও গত ০১ জুলাই থেকে তিনি সিএসবি ২৪ ডটকম এর ব্যবস্থাপনা সম্পাদক হিসেবে দায়িত্ব পালন করে আসছিলেন।

এদিকে তাঁর মৃত্যুতে গভীর শোক প্রকাশ করে বিবৃতি দিয়েছেন সম্পাদক পলাশ বড়ুয়া, নির্বাহী সম্পাদক গফুর মিয়া চৌধুরী, বার্তা সম্পাদক অঞ্জন বড়–য়াসহ পুরো সিএসবি পরিবার।

এছাড়াও তরুণ উদ্যোক্তা সিএসবি ২৪ ডটকমের ব্যবস্থাপনা সম্পাদক মো: মাহাবুব আলমের মৃত্যুতে শোক প্রকাশ করেছেন ডিবিডি নিউজ ২৪ ডটকম সম্পাদক জসিম আজাদ।

প্রতি মুহুর্তের সর্বশেষ খবর পেতে এখানে ক্লিক করে আমাদের ফেইসবুক পেইজে লাইক দিন

এই ওয়েব সাইটের কোন লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।





আপনার মতামত লিখুন :