১৪ অক্টোবর, ২০১৯ | ২৯ আশ্বিন, ১৪২৬ | ১৪ সফর, ১৪৪১


বিবিএন শিরোনাম
  ●  র‌্যাবের সঙ্গে গোলাগুলিতে যুবলীগ নেতা নিহত   ●  নাইক্ষ্যংছড়ির তিন ইউপির ভোট আজ : বহিরাগত ঠেকাতে বারটি তল্লাশিচৌকি   ●  কক্সবাজারে শতাধিক বৌদ্ধ বিহারে প্রবারণা উৎসব শুরু   ●  আলীকদমে সড়ক দূর্ঘটনায় নিহত ২, আহত ১৩   ●  মহেশখালীতে জাতীয় দুর্যোগ প্রশমন দিবস উপলক্ষে র‌্যালী ও আলোচনা সভা অনুষ্টিত   ●  আঘাত হেনেছে প্রলয়ঙ্করী টাইফুন, নিহত ১১   ●  রোহিঙ্গা ক্যাম্পে কাঁটাতারের বেড়া নির্মাণের কাজ করবে সেনাবাহিনী- কক্সবাজারের সেনাপ্রধান   ●  যুবলীগের প্রত্যেককে ভালো মানুষ ও ভালো নেতা-কর্মী হতে হবে : সোহেল আহমদ বাহাদুর   ●  রোহিঙ্গাদের যারা ভোটার করবে তাদের আইনের আওতায় আনা হবে : অতিরিক্ত সচিব   ●  যুক্তরাষ্ট্রের ব্রুকলিনে বন্দুক হামলা, নিহত ৪

৮ কোটি টাকার গাড়ি পাচ্ছেন শাকিব খান

ঢাকাই চলচ্চিত্রের শীর্ষ নায়ক শাকিব খান সম্প্রতি দুবাই গিয়েছিলেন। সেখানে বেশ কিছু ছবির বিষয়ে আলোচনা করেন। এরমধ্যে দুটি ছবির কাজ দুবাই ও লন্ডনে শুটিং হবে বলে জানা যায়। আর সেই ছবিগুলোতেই দেখা যাবে ৮ কোটি টাকার গাড়ি।হলিউড কিংবা বলিউড চলচ্চিত্রে সচরাচরই রোলস রয়েলস ফ্যান্টম গাড়ি ব্যবহার করতে দেখা যায়। বিলাসবহুল এই গাড়িটির দাম প্রায় সাড়ে চার লাখ মার্কিন ডলার যা বাংলাদেশি মুদ্রায় দাঁড়ায় প্রায় ৮ কোটি টাকা। এবার সেই বিলাসবহুল গাড়িটি রাখা হচ্ছে শাকিব খানের জন্য। ইফতেখার চৌধুরীর পরিচালনায় শাকিব খান অভিনীত নতুন চলচ্চিত্রে এ গাড়ি ব্যবহার করা হবে।

পরিচালক ইফতেখার চৌধুরী বলেন, সম্প্রতি আমি ও শাকিব খান দুবাই গিয়েছিলাম। সেখানে নিজের ছবির জন্য নানা পরিকল্পনার কথাও আলাপ করেছি। এরমধ্যে আমার হাতে ৭টি ছবির কাজ। তারমধ্যে শাকিবের সঙ্গে দুটি। আর এর একটির কাজ হবে দুবাই ও লন্ডনে। যেখানে আমরা ব্যবহার করবো রোলস রয়েলস ফ্যান্টম গাড়িটি।

এদিকে, গত বৃহস্পতিবার দেশে ফিরেছেন শাকিব খান। দেশে এসেই শাকিব ব্যস্ত হয়ে পড়েছেন ‘আগুন’ ছবির কাজে। আর চলতি মাসের শেষ থেকে শুরু হবে কাজী হায়াতের ‘বীর’ ছবির কাজ।

প্রতি মুহুর্তের সর্বশেষ খবর পেতে এখানে ক্লিক করে আমাদের ফেইসবুক পেইজে লাইক দিন

এই ওয়েব সাইটের কোন লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।





আপনার মতামত লিখুন :